ফকিরহাটে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার- ৫

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

অনলাইন ডেস্ক : বাগেরহাটে ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আগ্নেয়াস্ত্র ও ডাকাতি করার সরঞ্জামসহ আটক করেছে পুলিশ।

আটককৃতরা রাজশাহীর কোল্ড ষ্টোর ও রংপুরের আলোচিত ডাকাতি সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

শনিবার (১২ আগষ্ট) দুপুরে বাগেরহাট পুলিশ সুপার আরিফুল হক এক প্রেস বিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি দেশী তৈরী পিস্তল, গুলি, একটি লোহার রড, লোহার চাঁপাতী, লোহার হাতুড়ী, একটি লোহার সেলাই রেঞ্জ, একটি চাকু, একটি প্লাস, হ্যাক্সো ব্লেডের হাতল, একটি গ্যাসের বার্নার, একটি স্ক্রু ড্রাইভার, একটি কাটার, একটি ডাল রেঞ্জ, একটি হাতুরী, একটি প্লাস, ২টি ড্রিল শেড মেশিনের ব্যবহৃত লোহার দন্ড ও একটি লাল রংয়ের মাল্টি চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, বাগেরহোট সদর উপজেলার পাতিলাখালী এলাকার নূর মোহাম্মাদ এর ছেলে জালাল শেখ (৫৭), একই এলাকার আঃ কালাম শেখ এর ছেলে কাদের শেখ (২৮), যশোর এর অভয়নগর উপজেলার ধনিরগাতী এলাকার মোতালেব এর ছেলে কামরুল ইসলাম (৪০), একই জেলার কোতায়ালী উপজেলার হামিদপুর এলাকার মোকছেদ আলী বিশ্বাস এর ছেলে ইকতিয়ার বিশ্বাস (৪২), নড়াইল জেলার লোহাহড়া উপজেলার কুন্দসী এলাকার ধলা গাজীর ছেলে জাকির গাজী (২৮)।

বাগেরহাট পুলিশ সুপার আরিফুল হক জানান, গ্রেফতারকৃতদের শনিবার আদালতে হাজির করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে দেশের আর কোথায় কোথায় ডাকাতি করেছে তা জানা যাবে। তবে প্রাথমিকভাবে রাজশাহীতে গত ২৫ জুলাই কোল্ড স্টোরেজের লকার ভেঙ্গে ডাকাতি ও রংপুরের একটি আলোচিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল বলে স্বীকার করেছে গ্রেফতারকৃত ডাকাতরা।