হালুয়াঘাটে গাঁজা ও ভারতীয় মদসহ গ্রেফতার-৪

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩
হালুয়াঘাটে গাঁজা ও ভারতীয় মদসহ গ্রেফতার-৪

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা ও ভারতীয় মদসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। শনিবার (২৯ জুলাই) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও থানা অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় এর নেতৃত্বে উপ-পুলিশ পরির্দশক জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় শনিবার দিবাগত রাতে উপজেলার গাজিরভিটা ইউনিয়নের গুমুরিয়া ব্রীজের উপর অভিযান পরিচালনা করে তিন বোতল ভারতীয় মদসহ ধোবাউড়া থানার ডোমঘাটা গ্রামের তুলা মিয়ার পুত্র সুমন মিয়া (২২), হালুয়াঘাট থানার উত্তর কায়লানিকান্দা গ্রামের মনির মন্ডল এর পুত্র মাহমুদুল হাসান মিদুল (২০) কে গ্রেফতার করেন। পাশাপাশি উপ-পুলিশ পরির্দশক শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় বাঘাইতলা বাজার থেকে তেলিখালী যাওয়ার রাস্তায় জৈনক বিল্লাল হোসেনের বাড়ি সংলগ্নস্থানে অভিযান পরিচালনা করে দুইশত গ্রাম গাঁজাসহ শেরপুর জেলার নালিতাবাড়ি থানার ফুলপুর গ্রামের জনাব আলীর পুত্র অঅলামিন (২৮) ও একই থানার ঘাটপাড়া গ্রামের সাইফুল ইসলামের পুত্র আকরাম আলী (২৮)কে গ্রেফতার করেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিশেষ অভিযানে বিভিন্ন স্থান থেকে মাদকসহ ৪ জনকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে।