ময়মনসিংহে ২৭১০ পিস ইয়াবাসহ মাদক কারবারী লিটন গ্রেফতার

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের নান্দাইলে ২৭১০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪ ময়মনসিংহ। সোমবার (২৪ জুলাই ) ভোরে নান্দাইল উপজেলা পরিষদ সংলগ্ন বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্ট্রোরেন্টের সামনে অভিযান পরিচালনা করে মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ‘‘বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগানকে সামনে রেখে মাদকের ভয়াল থাবা, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ, অসাধু অস্ত্র ব্যবসায়ীসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‌্যাব । এছাড়া সাম্প্রতিক সময়ে শিশু-ধর্ষণেরসাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে সর্বস্তরের জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায়, সোমবার ভোরে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ গার্লস স্কুল রোডের বিসমিল্লাহ্ হোটেল এন্ড রেস্ট্ররেন্টের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে ঈশ্বরগঞ্জ থানার মোগডোলা ইউনিয়নের গালাহার গ্রামের মৃত আব্দুল ব্যাপারীর পুত্র লিটন মিয়া ওরফে হাবিবুল্লাহ্ (৩৪) কে ২৭১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে গ্রেফতারকৃত মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করেন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় হস্তান্তর করা হয়েছে।