হালুয়াঘাটে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৩
হালুয়াঘাটে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুরুজ মিয়াকে (৪০) হালুয়াঘাট থানা পুলিশ ও ময়মনসিংহ র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী সুরুজ মিয়া (৪৫) উপজেলার ভুবনকুড়া ইউনিয়নের ভাড়ালিয়া কোনা গ্রামের মৃত সফর উদ্দিন এর পুত্র।

সোমবার ( ১০ জুলাই) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান, সহকারী উপ-পুলিশ পরির্দশক জামাল উদ্দিন, জোটন চন্দ্র সরকার ও ময়মনসিংহ র‌্যাব -১৪ এর যৌথ অভিযানে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুরুজ মিয়াকে বিগত ২০১২ সালের ১লা ফেব্রুয়ারী এক হাজার একশত বোতল ভারতীয় ফেনসিডিলসহ র‌্যাব- ৯ ময়মনসিংহ ক্যাম্প গ্রেফতার করে র‌্যাব বাদী হয়ে হালুয়াঘাট থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মাদক মামলা দায়ের করেন। যাহার মামলা নং- ২/১৭৭। উক্ত মামলায় আসামী সুরুজের বিরুদ্ধে বাদীর আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামী সুরুজ‘কে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানা পুলিশ ও ময়মনসিংহ র‌্যাব -১৪ এর যৌথ অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুরুজ মিয়াকে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। তিনি মামলার রায়ের পর থেকে গ্রেফতার এড়াতে আত্মগোপনে ছিলেন। সাজাপ্রাপ্ত আসামীকে আাটকের পর আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।