নেত্রকোনায় মোবাইলে ভিডিও দেখানোর কথা বলে শিশু ধর্ষণ প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : নেত্রকোণার মদনে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগের ঘটনায় মূল অভিযুক্তকে গাজীপুরের রাজেন্দ্রপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব -১৪ ময়মনসিংহ।
ময়মনসিংহ র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ঘটনার দিন গত ২৫ মে বিকালে ভিকটিমের মাতা ভিকটিম কে তাদের বসতঘরে একা রেখে বসতঘর সংলগ্ন গোসল খানায় গোসল করছিলো। সেই সুযোগে ভিকটিমের আপন চাচা মদন থানার কাইটাল গ্রামের মরতুজ আলীর পুত্র মুল অভিযুক্ত আসামী তাইম(১৯) ভিকটিম‘কে মোবাইলে ভিডিও দেখানোর কথা বলে সু-কৌশলে কাইটাইল সাকিনস্থ বাদীর বসতঘর সংলগ্ন অভিযুক্ত আসামী তাইম (১৯) এর চৌচালা টিনশেড বসত ঘরের চৌকির উপর ভিকটিম‘কে রাখিয়া তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। এরই প্রেক্ষিতে, ধর্ষণকারীর বিরুদ্ধে ভিকটিমের পিতা বাদী হয়ে গত ২৭ মে মদন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায়, এই চাঞ্চল্যকর ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ৩ জুলাই দিবাগত রাতে গাজীপুর জেলার রাজেন্দ্রপুর গাজীর মার্কেট এলাকা হতে মুল অভিযুক্ত আসামী তাইমকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী/শিশু ধর্ষণ ও নির্যাতনের শিকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীকে নেত্রকোণা জেলার মদন থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।