হালুয়াঘাটে ভিজিএফ চাল বিতরণ

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩
হালুয়াঘাটে ভিজিএফ চাল বিতরণ

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় ২৬ হাজার ৭শত ৭৫ জন অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়।

সোমবার (১৯জুন) সকাল থেকে শুরু করে সন্ধা পর্যন্ত দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্বকৃত ২৬৭.৭৫০ মেট্রিকটন ভিজিএফ চাল বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসান।

হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নের ২ হাজার ৪শত ৫ জন, আমতৈল ইউনিয়নের ১ হাজার ৯শত ৬৫ জন, হালুয়াঘাট সদর ইউনিয়নের ৩ হাজার ৫শত ৩৪ জন,ধারা ইউনিয়নের ২ হাজার ৪শত ৪২ জন,নড়াইল ইউনিয়নের ২ হাজার ১শত ২১ জন সুবিধাভোগী পরিবারের সদস্যদের মাঝে সোমবার দিনব্যাপী ভিজিএফ চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমন, ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিপ্লব, সচিব আবুল কালাম আজাদ, আমতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান, নড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হাসান (খসরু), সচিব মোঃ মোখলেছুর রহমান, ইউপি সদস্য, জাহাঙ্গীর, মানিক প্রমূখ।

এ সময় প্রত্যেক সুবিধাভোগী পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মোহাম্মদ আলাল উদ্দিন এ প্রতিবেদককে বলেন, অত্র উপজেলার ১২টি ইউনিয়নের ২৬ হাজার ৭শত ৭৫ জন অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের মাঝে আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হচ্ছে। এ সমস্ত চাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে বিনামূল্যে বিতরণ করা হয়েছে।