ফুলবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, জুন ১৬, ২০২৩

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়ীয়া উপজেলার নাওগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে সুজন মিয়া (১৪) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ১০টার দিকে উপজেলার বাদিহাটী পূর্বপাড়া গ্রামে নিজ বাড়িতে বিদ্যুৎতারিত হয়ে তার মৃত্যু হয়। নিহত সুজন পলাশীহাটা স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্র, রইছ উদ্দিনের পুত্র, মৃত মহর অালীর ভাগিনা।

বাদিহাটী ৩নং ওয়ার্ডের মেম্বার মো. মঞ্জুরুল হক বলেন, সকাল সাড়ে ১০টার দিকে টিভি”র জ্যাক লাগানোর সময় কামড় দিয়ে বিদ্যুতের তার ছিঁড়তে গেলে তাৎক্ষণিক বিদ্যুৎতারিত হয়। পরে মেইন সুইচ বন্ধ করে শরীর থেকে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে ফুলবাড়ীয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পলাশীহাটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ একেএম শামছুল হক বলেন, সুজন অত্র প্রতিষ্ঠানের ৯ম শ্রেণির ছাত্র ছিল। সে নম্র, ভদ্র ও দরিদ্র পরিবারের সন্তান।
তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ীয়া থানার এস. অাই ফেরদৌস বলেন, হাসপাতালের ডাক্তার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহতের বিষয়টি নিশ্চিত করলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে থানা পুলিশের অনুমতি নিয়ে ঐদিন বাদ মাগরিব নিজ বাড়িতে জানাযা নামাজের পর পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয় বলে নিহতের ফুফাত ভাই মজিবর নিশ্চিত করেন।