ট্রগ্রামে তারুণ্যের সমাবেশ সফল করতে যুবদলের যৌথ সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২৩

নোয়াখালী প্রতিনিধি ; বিএনপির চট্রগ্রাম বিভাগীয় তারুণ্যের সমাবেশকে সামনে রেখে যুবদল,স্বেচ্ছাসেবকদল,ছাত্রদল চট্রগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে।
মঙ্গলবার (১৩ জুন) দুপুরে তারুণ্যের সমাবেশকে সফল করার লক্ষে চট্রগ্রাম প্রেসক্লাবে এই যৌথ সংবাদ সম্মেলনের আয়োজন করে চট্রগ্রাম জেলা যুবদল,সেচ্ছাসেবকদল ও ছাত্রদল।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস.এম জিলানী,স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজিব আহসান, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি চট্রগ্রাম মহানগর সভাপতি মোশাররফ হোসেন দ্বীপ্তি, যুবদলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব প্রমূখ।

এ সময় বক্তারা বলেন,দেশ বাঁচাতে তারুণ্যেল এই সমাবেশ। গত তিনটি জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের চার কোটি যুবক তাদের ভোট দিতে পারেনি। দেশ হায়েনার কবলে পড়েছে। আজকে মানুষের ভোটাধিকার নেই। চাকরির ক্ষেত্রে দলীয়করণ করা হয়েছে। লেজুড়বৃত্তির প্রশাসন গড়ে তোলা হয়েছে। দেশে আইনের শাসন নেই। মানুষ ন্যায়বিচার পাচ্ছে না। একজন প্রধান বিচারপতিকে বিতাড়িত করা হয়েছে। শিক্ষাঙ্গনে অস্থিরতা চলছে। বিরোধী দলের ওপর দমনপীড়ন চলছে।

বক্তারা আরও বলেন, মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এজন্য আগামীকাল বুধবার ১৪ জুন চট্টগ্রামে এই তারুণ্য সমাবেশ করা হবে।