অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন পুলিশ কনস্টেবল লিয়াকত আলী

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, জুন ২, ২০২৩

অনলাইন ডেস্ক : দীর্ঘ ৩৯ বছর কর্মজীবন শেষ করে অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন নোয়াখালীর কবিরহাট থানার পুলিশ কনস্টেবল মোঃ লিয়াকত আলী। ব্যক্তি জীবনে ছিলেন, নির্লোভ আর ধর্মভিরু, কর্মজীবনে ছিলেন সৎ, সহসী, চৌকষ এবং দ্বায়িত্বশীল থেকে তিনি তার কর্ম জীবন শেষ করেন বলে জানাযায়।

বৃহস্পতিবার (১ জুন) কবিরহাট থানা পুলিশ এই বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোতাহীন বিল্লাহ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম।

কবিরহাট থানার হলরুমে বিকাল ৩ টায় মোঃ লিয়াকত আলী বিদায় অনুষ্ঠিত হয়, অনুষ্ঠান শেষে পুলিশ কনস্টেবল মোঃ লিয়াকত আলী কে তার গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে গাড়িতে তুলে দেওয়ার সময় ভারপ্রাপ্ত কর্মকর্তার রফিকুল ইসলাম পুলিশ কনস্টেবল মোঃ লিয়াকত আলী কে বুকে জড়িয়ে নিলে এক হৃদয়বিদারক দৃশ্যে অবতরণ হয় এবং থানায় কর্মরত পুলিশ সদস্য মাঝে কান্নার রোল পড়ে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন একটি পুলিশের অবসর জীবনের শেষ চাওয়া পাওয়া হল সহকর্মীদের ভালোবাসা এবং আন্তরিকতা।

উল্লেখ্য পুলিশ কনস্টেবল মোঃ লিয়াকত আলী ২৫/৯/৮৩ইং সালে পুলিশ বাহিনীতে যোগদান করে ৩১ মে কবিরহাট থানার শেষ কর্ম দিবস পালন করেন,মোঃ লিয়াকত আলী বেগমগঞ্জ উপজেলার ১৩ নং রসুলপুর ইউনিয়নের ৮ নং ওয়াড় এর লাউতলী গ্রামের এর সালাউদ্দিন ডাঃ বাড়ির নূর মোহাম্মদ ছেলে। তিনি কর্মজীবনে ছিলেন সৎ, সাহসী এবং দ্বায়িত্বশীল।