ধোবাউড়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে বৃদ্ধ‘কে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, মে ১৪, ২০২৩
ধোবাউড়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে বৃদ্ধ‘কে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ধোবাউড়ায় ৬৩ বছরের বৃদ্ধ‘কে বাড়ি থেকে ডেকে নিয়ে রাতের অন্ধকারে ধানক্ষেতে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি মোঃ রফিকুল ইসলাম‘ কে নেত্রকোণার কলমাকান্দা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ।

ময়মনসিংহ র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ঘটনার দিন গত ৩ মে দিবাগত রাতে মূলহোতা রফিকুল ইসলাম (৪০) নিহত লস্কর আলী (৬৩)’কে নিজ বাড়ী থেকে ডেকে পার্শ্ববর্তী চারুয়া বিলের ধান ক্ষেতে ড্রেনের পাশে নিয়ে ছুরিকাঘাতে এলোপাথারি ভাবে পোঁচ দিয়ে রক্তাক্ত জখম করে এবং মৃত ভেবে অজ্ঞান অবস্থায় মাটিতে ফেলে রাখে চলে যায়। এই ঘটনার পরের দিন ৪ মে নিহতের জ্ঞান ফিরলে সে নিজেকে ধানক্ষেতে আবিষ্কার করে এবং কিছুক্ষণপর রক্তাক্ত শরীর নিয়ে বাড়ীতে এসে তার পরিবারের লোকদের কাছে ঘটনার কথা জানায়। পরবর্তীতে, ভিকটিমকে তাৎক্ষণিকভাবে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় গত ৫ মে ভোরে মৃত্যুবরণ করে। এরই পরিপ্রেক্ষিতে, ভিকটিমের স্ত্রী মোছাঃ রহিমা বেগম বাদী হয়ে মোঃ রফিকুল ইসলাম (৪০)’কে প্রধান আসামী করে ধোবাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই মূলহোতা মোঃ রফিকুল ইসলাম সহ অন্যান্য আসামীগণ পলাতক ছিল।

এর ধারাবাহিকতায়, চাঞ্চল্যকর এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৪ মে সন্ধ্যায় নেত্রকোণা জেলার কলমাকান্দার উপজেলার লেঙ্গুরা এলাকা থেকে উক্ত মামলার প্রধান আসামী ধোবাাউড়া থানার দক্ষিণ গামারীতলা গ্রামের মোঃ রফিকুল ইসলাম(৪০) কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার না ঘটে সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীকে ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়।