ব্রাহ্মণবাড়িয়ায় তিন ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, মে ৮, ২০২৩

অনলাইন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের দক্ষিন পৈরতলা রেললাইন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার বিকেলে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার পৌর শহরের কাজীপাড়ার সরকারপাড়া মহল্লার অহিদ মিয়ার ছেলে জয়নাল আবেদীন-(২৮), একই এলাকার জুয়েল মিয়ার ছেলে পারভেজ-(১৮) ও জেলার নবীনগর উপজেলার কাইতলা গ্রামের জীবন মিয়ার ছেলে রাব্বি-(১৮)।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১ হাজার ৪৫০ টাকা এবং রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারী দক্ষিন পৈরতলা রেললাইন এলাকায় অবস্থান করতো। তারা অপরিচিত পথচারী দেখলেই ছুরির ভয় দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নিতো। কেউ না দিতে চাইলে তাকে ছুরিকাঘাত করে এবং টাকা পয়সাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যেতো।

তিনি বলেন, গত শনিবার (৫ মে) এক প্রাইভেটকার চালক দক্ষিণ পৈরতলায় তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। বেলা ৩টার দিকে ওই ব্যক্তি রেললাইন এলাকায় হাঁটতে যান। সেখানে জয়নাল সহ তিন ছিনতাইকারী ওই ব্যক্তিকে ছুরির ভয় দেখিয়ে টাকা পয়সা দেয়ার জন্য বলে। তিনি দিতে রাজী না হওয়ায় তাকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে ৩ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে ওই ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়।

পরে ওই ঘটনায় মামলা হলে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১হাজার ৪৫০ টাকা ও রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় একাধিক মামলা রয়েছে। রোববার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।