পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২৩

অনলাইন ডেস্ক : কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পুকুরের পানিতে ডুবে আপন দুই চাচাতো ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার নাজিমখান ইউনিয়ন আলসিয়া পাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা সাজিদুল ইসলাম সাজু আহমেদ এবং সোহাগ মিয়া নমে আপন দুই ভাইয়ের দুই ছেলে মাহাদী(১৩) ও ফরাদী(১২)।

স্থানীয় সুত্রে জানা গেছে, বাড়ির পাশের একটি খাল থেকে মাটি উত্তোলন করে নিহতের পরিবার।সেই খালটি অনেক গর্তে পরিনত হয়ে পানি জমে যায়। দুপুরের দিকে পরিবারের অজান্তেই শিশু দুটি খালের পানিতে পড়ে যায়।বাচ্চা দুটো নিখোঁজ হবার দীর্ঘ সময় পার হয়ে গেলে পরিবারের লোকজন তাদের খোঁজ খবর শুরু করে। খুঁজে না পেয়ে এক পর্যায়ে খালের পানিতে তাদের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নাজিমখাঁন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক পাটোয়ারী নয়া বলেন, আমার ইউনিয়নের আলসিয়ার পাড়া ২নং ওয়ার্ডে দুপুরের দিকে দুই শিশু পানিতে ডুবে মারা গেছে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি শুনেছি। তবে কেউ অফিসিয়ালী ভাবে আমাকে জানায়নি।