মাশরাফির ঈদের ছবি ভাইরাল

প্রকাশিত: ২:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৩

অনলাইন ডেস্ক : আজ শনিবার বাংলাদেশে ঈদুল ফিতর উদযাপিত হয়। আর বাংলাদেশ ক্রিকের দলের তারকা ক্রিকেটার সাকিবসহ প্রায় ক্রিকেটার যখন বাংলাদেশ ঈদ করছেন তখন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমপি পুরো পরিবার নিয়ে বর্তমানে অবস্থান করছেন সৌদি আরবে।

সৌদি আরবে বাংলাদেশের একদিন আগে গত শুক্রবার সেখানে পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হয়। সেখানেই তিনি পরিবার নিয়ে ঈদুল ফিতর উৎযাপন করেন। সেখানে তিনি পরিবার ও স্ত্রীকে ফুল দিয়ে বরণ করছেন এমন কটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

জানা যায়, সৌদি আরবে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি পরিবারের সঙ্গে পবিত্র ওমরাহ পালন শেষে সেখানেই ঈদুল ফিতর উদযাপন করছেন।

ঈদ নিয়ে ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করেছেন দিন বদলের নায়ক মাশরাফি। সেসব ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ছবিতে স্ত্রী, ছেলে ও মেয়ে রয়েছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, আনন্দ এবং ভালোবাসা ছড়িয়ে দিন। ঈদ মোবারক। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই। আপনার ঈদ উদযাপন সুখ এবং শান্তিতে পূর্ণ হোক!

এর আগে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি তার ফেসবুক প্রোফাইলে স্বামী সন্তানদের সঙ্গে নিজের একটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, ঈদ মোবারক।

মশরাফির আগে পরিবারসহ গত সোমবার ওমরাহ পালনের উদ্দেশে সৌদি আরবে উড়াল দিয়েছিলেন। তবে কবে নাগাদ দেশে ফিরবেন সেটা এখনো নিশ্চিত করে জানা যায়নি।