ধর্মপাশায় দুই পক্ষের সংঘর্ষে আতহ ৭

প্রকাশিত: ১১:৪৯ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২৩

ধর্মপাশা প্রতিনিধিঃ মাটির চুলা তৈরির করার জন্য মাটি উত্তোলনকে কেন্দ্র করে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের পাথারিয়া কান্দা গ্রামের সোমবার দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে নারী পুরুষসহ অন্তত ৭জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে সুনামগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতাল ও একজনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অন্য দুজন স্থানীয়ভাবে চিকিৎনা নিয়েছেন।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের পাথারিয়া কান্দা গ্রামের বাসিন্দা বিনোদ বর্মন তাঁর নিজ বাড়ির সামনের ডোবা থেকে মাটির চুলা তৈরি করার জন্য মাটি উত্তোলন করতে যান। ডোবাটির মালিকানা দাবি করে একই গ্রামে মজিবুর রহমান (৪০) এই মাটি উত্তোলন কাজে বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়।

এতে নারী পুরুষসহ অন্তত ৭জন আহত হন। আহতদের মধ্যে পিংকু বর্মন (৩০),মৃনাল বর্মন (৪০),বিকাশ বর্মন (২৫) ও পঞ্চমী বর্মন (১৯)কে সুনামগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতাল ও মজিবুর রহমান (৪০)কে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এ সংক্রান্ত কোনো লিখিত অভিযোগ আমি পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।