হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শরীফ খান প্রচারণার শীর্ষে

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩

এম,এ মালেক,হালুয়াঘাট ঃ আগামী ১৬ মার্চ ময়মনসিংহের সীমান্তবর্তী হালুয়াঘাট পৌরসভায় অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন।

উক্ত নির্বাচনকে ঘিরে হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী (সাবেক সফল প্রধান শিক্ষক) এডভোকেট,মোঃ জলীল খান এর বড় ছেলে মুহাম্মাদ মেহেদী শরিফ খান ,বি.বি.এ.এম.বি.এ (ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ) পাঞ্জাবি মার্কায় চলছে গণসংযোগ এবং প্রচারণার শীর্ষে। পাঞ্জাবি মার্কা প্রার্থীকে নিয়ে চলছে ৭ নং ওয়াডের্র ভোটারদের মাঝে আলোচনার ঝড়, প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ও সমর্থক গোষ্টী । পাশাপাশি সৎ ও যোগ্য প্রার্থীর মাপকাঠিতে মুহাম্মাদ মেহেদী শরিফ খান দলমত ধর্ম-বর্ণ নির্বিশেষে সাধারণ ভোটারদের মনে ঠাঁই করে নিয়েছে ।

হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শরীফ খান প্রচারণার শীর্ষে


কাউন্সিলর প্রার্থী পাঞ্জাবি মার্কা মুহাম্মাদ মেহেদী শরিফ খান বলেন,আমার ৭ নং ওয়ার্ড কে সার্বিক উন্নয়নসহ পানীয় জলের ব্যবস্থা, ডেনেজ ব্যবস্থা,মাদক মুক্ত সমাজ গঠন, বর্তমান সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী পৌরসভার মেয়র স্মার্ট পৌরসভা গড়ে তুলবেন,এবং আমার ৭ নং ওয়ার্ডকে স্মার্ট হিসেবে গড়ে তুলবো। এবং ৭ নং ওয়ার্ডের জনগনের ভোটে তিনি নির্বাচিত হবেন বলে প্রত্যয় ব্যাক্ত করেন ।

এলাকার ভোটারদের সাথে কথা বললে তারা বলেন, আমরা চাই একজন যোগ্যপ্রার্থী , সৎ ও কর্মঠ এবং ভাল মানুষ যার মাধ্যমে ৭ নং ওয়ার্ড সার্বিক উন্নয়ন সাধিত হবে । মাদক ও নেশা মুক্ত সমাজ গঠিত হবে। সন্ত্রাস মুক্ত, এমন প্রত্যাশায় নির্বাচনের আশায় দিন গুনছেন ৭ নং ওয়ার্ডের এলাকাবাসী