নাফ নদীতে বাংলাদেশি জেলে গুলিবিদ্ধ

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

অনলাইন ডেস্ক : কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মোহাম্মদ কাসেম (৩৮) নামে বাংলাদেশি এক জেলে গুলিবিদ্ধ হয়েছেন।মোহাম্মদ কাসেম টেকনাফ পৌরসভার নাইট্যং এলাকার মৃত মনু মিয়ার ছেলে বলে জানিয়েছেন টেকনাফ পৌরসভার কাউন্সিলর দিল মোহাম্মদ।

গুলিবিদ্ধ কাসেমকে সোমবার সন্ধ্যায় টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে গুরুতর অবস্থায় তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক খানে আলম।

তিনি জানান, জেলের দুই পায়ে গুলি লেগেছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য মোহাম্মদ রিপন জানিয়েছেন, গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে টেকনাফ থেকে গুলিবিদ্ধ মুর্মূষু এক ব্যক্তিকে আনা হয়েছে। কি কারণে গুলিবিদ্ধ হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

তিনি জানান, সকালে স্থানীয় জেলে জাহেদ হোসেন, মো. আনোয়ার, রহমত উল্লাহ ও মো. কাসেম মাছ ধরার নৌকা নিয়ে সাগরে মাছ শিকারে যান। মাছ শিকার শেষে বিকেলে ফেরত আসার সময় হঠাৎ করে মিয়ারমারের বিজিপির একটি দল বাংলাদেশ জলসীমায় ঢুকে গুলি ছোড়ে। এতে মোহাম্মদ কাসেম গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ জেলেকে দ্রুত মাঝি-মাল্লারা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

বিষয়টি নিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কারও বক্তব্য পাওয়া যায়নি।