পেকুয়ায় অস্ত্রসহ পিতা-পুত্র আটক

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

নিউজ ডেস্কঃ কক্সবাজারের পেকুয়ায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী এক নলা (বন্দুক) ও ধারালো কিরিচসহ পিতা পুত্রকে আটক করেছে।শনিবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার শিলখালী ইউনিয়নের দুগর্ম পাহাড়ী জারুলবুনিয়া সাপেরগারা নামক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলেন- ওই এলাকার মৃত. আকবর আহমদের ছেলে আবুতালেব (৪৭) ও তার ছেলে মোর্শেদ (২২)।পেকুয়া থানা সূত্র জানায়, ওইদিন গোপন সংবাদে গভীর রাতে এসআই সুমন সরকারের নেতৃত্বে পুলিশ সাপেরগারা এলাকায় অভিযান চালিয়ে আবু তালেব ও তার ছেলে মোর্শেদকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি কাটা বন্দুক ও ধারালো কিরিচ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানায়, শিলখালী জারুলবুনিয়াসহ একাধিক দুর্গম পাহাড়ী এলাকায় সম্প্রতি একাধিক বসতবাড়িতে ডাকাতি সংঘটিত হয়। আবুতালেব ও তার ছেলে দু’জনই সন্ত্রাসী ও অস্ত্রধারী। পাহাড়ের বসবাসরত লোকজন তাদের কাছে জিম্মি ছিল।

পেকুয়া থানার অফিসার্স ইনচার্জ মো. কামরুল আজম আস্ত্রসহ আটক সস্ত্রাসী বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তাদের বিরুদ্ধে ডাকাতিসহ আরো কয়েটি মামলা রয়েছে। আটকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।