শার্শায় সোনা পাচারকারীদের সাথে পুলিশের গোলাগুলি, নিহত ১

প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২

অনলাইন ডেস্ক : যশোর জেলার শার্শা পুলিশের সাথে সোনা পাচারকারীদের মধ্য গোলাগুলিতে ১ পাচারকারী নিহত হয়েছে। এ সময় ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০টি সোনার বারসহ আরও দুজনকে আটক করা হয়েছে।

উপজেলার জামতলা পাঁচপুকুর এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

জামতলার পাঁচপুকুর এলাকায় রাত ১২টার দিকে ওরিয়েনটাল ওয়েল কোম্পানি লি. ফ্যাক্টারির সামনে পুলিশ সোনা পাচারকারীদের একটি প্রাইভেটকার আটক করলে ২০/২৫ টি মোটরসাইকেলে ৪০/৫০ জন যুবক এসে পুলিশের ওপর হামলা করে প্রাইভেটকার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে বোমা ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্তে পাল্টা গুলি চালায়। পুলিশের গুলিতে অজ্ঞাত এক ব্যক্তি মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ৯ কজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০টি স্বর্ণের বারসহ কুমিল্লার হোমনা উপজেলার আবুল সরকারের ছেলে রবিন (৩৫) ও দাউদকান্দি উপজেলার কবীর হোসেনের ছেলে আবুল কাশেম (৩৫) নামে দুইজনকে আটক করে।

নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে নাভারন-সাতক্ষীরা সড়কের জামতলা এলাকার পাঁচপুকুর নামক স্থানে অভিযান চালায় যশোর ডিবি ও শার্শা থানার পুলিশ। আটক রবিনের শরীরে ও গাড়ির মধ্যে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০ পিস সোনার বার পাওয়া যায়। যার মুল্য আনুমানিক সাড়ে ৭ কোটি টাকা। পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।