ময়মনসিংহে ২৩ বোতল বিদেশী মদ ও নগদ টাকাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০২২

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকা হতে ২৩ বোতল বিদেশী মদ ও নগদ টাকাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।
ময়মনসিংহ র‌্যাব-১৪ এর পুলিশ সুপার ও মিডিয়া অফিসার এর পক্ষে মেজর কোম্পানী কমান্ডার আখের মুহম্মদ জয় প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ২৫ আগস্ট-২০২২ তারিখ রাত্রি অনুমান ০২.১০ ঘটিকার সময় র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিকদল মেজর আখের মুহম্মদ জয় এবং সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে¡ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন মডেল থানা এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চায়না মোড়স্থ ভাই ভাই হোটেলের সামনে পাকা রাস্তার উপর বিশেষ অভিযানের অংশ হিসেবে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী চেকিং করা কালে মা-মনি পরিবহন নামক একটি যাত্রীবাহীবাস থামাইয়া তল্লাশী করা কালে বাসটির সীটে বসা ধৃত আসামী আসামীদ্বয় ১। মোঃ আঃ হেলিম (২২), পিতা- মৃত শামছুল হক, মাতা- মোছাঃ আয়েশা খাতুন, ২। মোঃ রতন আলী (২১), পিতা মৃত সাইফুল ইসলাম, মাতা- মোছাঃ নাছিমা বেগম, উভয় সাং- মিনকিবান্ধা, উভয় থানা- দূর্গাপুর, উভয় জেলা- নেত্রকোনাদ্বয়ের হেফাজতে হইতে মোট ২৩ বোতল বিদেশী মদ, দুইটি মোবাইল এবং নগদ ৩৯৩০ (তিন হাজার নয়শত ত্রিশ) টাকাসহ উদ্ধার করা হয়।
দৈনিক সময় সংবাদ

প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে উল্লেখিত নাম ঠিকানা এবং জব্দকৃত বিদেশী মদ ধৃত আসামিদ্বয় বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে ছিল বলে প্রকাশ করে। উক্ত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় নেশা জাতীয় মাদকদ্রব্য বিদেশী মদ ক্রয়-বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের মুখে ধাবিত করতেছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা রুজু হয়।