ব্রাহ্মণবাড়িয়ায় ৩ মাদক সেবনকারীর ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া সদরের কাজিপাড়া এলাকা থেকে মদক সেবনের দায়ে ০৩ মাদক সেবনকারীকে ০৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে যে, ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন কাজীপাড়া এলাকায় কতিপয় মাদক সেবনকারী মাদক সেবন করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য’দ্বয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল ১১/০১/২০২০ ইং তারিখ ১৭.১৫ ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন কাজীপাড়া এলাকার জনৈক মোশারফের বসত ঘরে অভিযান পরিচালনা করে ১। মোহাম্মদ শেখ মনির হোসেন (৩৫), পিতা-শেখ মোহাম্মদ মোশারফ হোসেন, ২। মারুফ আব্দুল্লাহ জহির (৩০), পিতা-আনোয়ার মিয়া, ৩। নাঈম মিয়া (৪০), পিতা-মৃত আরফত আলী মিয়া, সর্ব সাং-কাজীপাড়া, থানা-সদর, জেলাব্রাহ্মণবাড়িয়া’দেরকে গাঁজা সেবন করার সময় গ্রফতার করা হয়।

মাদকদ্রব্য সেবনের দায়ে উক্ত আসামীদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য তাৎক্ষণিক ভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ০৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।