পঞ্চগড়ের বোদায় অপহরণকৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক ১

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় অপহরণকৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে বোদা থানা পুলিশ। অপহরণের সঙ্গে জড়িত থাকায় মো. রিমন ইসলাম (২২) নামে এক যুবকে আটক করা হয়েছে। ২২ জুন (বুধবার) বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বড়শশী ডাঙ্গাপাড়া এলাকা থেকে ওই অপহরণকৃত ছাত্রীকে উদ্ধার করে এবং যুবককে আটক করা হয়। আটককৃত যুবক রিমন ইসলাম ওই এলাকার মো. জামাল উদ্দীনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের সর্দার পাড়া এলাকার শাহাদুল ইসলামের স্কুলপড়ুয়া মেয়ে মোছা. সাজ্জাতুন আক্তার (রিতু) (১৫) কে গত ৭ জুন (মঙ্গলবার) স্কুল যাওয়ার পথে রিমন ইসলাম জোরপূর্বক একটি সিএনজিতে করে অপহরণ করে নিয়ে যায়। রিমন ইসলাম রিতুকে দীর্ঘদিন ধরে উত্তপ্ত করে আসছিল। রিতু ভাউলাগঞ্জ হাজী আজাহার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় রিতুর বাবা গত ১১ জুন (শনিবার) ৪ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- ১. মো. রিমন ইসলাম পিতা মো. জামাল উদ্দীন, ২. মো. জামাল উদ্দীন পিতা মৃত কামাল, ৩. মোছা. জেসমিন আক্তার স্বামী মো. জামাল উদ্দিন এবং ৪. মো. রিদয় ইসলাম পিতা মো. জামাল উদ্দীন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, অপহরণকৃত ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং অপহরণকারী যুবক রিমন ইসলামকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।