অপহৃত কিশোরীকে উদ্ধারসহ গ্রেফতার ২

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, মে ১০, ২০২২

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় কিশোরীকে (১৭) অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার সোমেন মজুমদার র‍্যাব-৯, সিলেট স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত রোববার (০৮ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মোগলাবাজার থানা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করে র‌্যাব- ৯ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার জাফরাবাদ গ্রামের বাসিন্দা আব্দুল আলী (৪০) ও মোগলাবাজার থানার ছবদলপুর এলাকার বাসিন্দা মো. আলাউদ্দিন (৩২)।

এ ঘটনায় সোমবার বিকেল ৩টার দিকে ভুক্তভোগীর মা বাদি হয়ে মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, প্রাপ্ত অভিযোগ ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্পের একটি দল মোগলাবাজার থানার জালালপুর বাজারস্থ জিতু মিয়ার কলোনীর ১২ নং টিন সেড রুম থেকে কিশোরীকে উদ্ধারসহ দু’জন আসামিকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, গত ২৯ এপ্রিল সন্ধ্যা আনুমানিক সোয়া ৬টার দিকে ভুক্তভোগী তার নিজ বাড়ির পেছনের দিকে থাকাকালীন গ্রেফতারকৃতরা জোরপূর্বক তাকে অপহরণ করে মোগলাবাজার থানার জালালপুর বাজারের একটি ঘরে আটক রাখে। পরে গ্রেফতারকৃতরা ও তাদের সঙ্গে থাকা আরও চার/পাঁচ জন ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামিদের সিলেটের মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।