হালুয়াঘাটে মাহেন্দ্র ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত-২

প্রকাশিত: ১:৩৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২২
হালুয়াঘাটে মাহেন্দ্র ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত-২

হালুয়াঘাট(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে মাহেন্দ্র ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুজন আহত হয়েছেন। বুধবার(৯ ফেব্রুয়ারি) সন্ধায় উপজেলার পূর্বগোবরাকুড়া এলাকায় সড়ক দূর্ঘটনার ঘটনাটি ঘটে। সড়ক দূর্ঘটনার খবর পেয়ে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক আতোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরির্দশন করে মাহেন্দ্র গাড়ীটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শাপলা বাজার থেকে রোকন এন্টারপ্রাইজ নামের বালি ভর্তি একটি মাহেন্দ্র গাড়ী হালুয়াঘাট বাজারের দিকে আসার সময় বিপরিত দিক থেকে আসা নৈয়েরীকুড়া গ্রামের আকবর আলীর পুত্র ভাড়াটিয়া মোটরসাইকেল চালক সুরুজ আলী(৩৮)এর মোটরসাইকেল ভাড়ায় নিয়ে কুড়িগ্রাম জেলার রৌমারী থানার লঠনপাড়া গ্রামের মৃত লাল মিয়ার পুত্র রুহুল আমিন গোবরাকুড়া স্থলন্দর থেকে কয়লা ক্রয় করার উদেশ্যে যাওয়ার পথে পূর্বগোবরাকুড়া নামকস্থানে বালি ভর্তি মাহেন্দ্রর সাথে মুখোমুখি সংঘর্ষে ভাড়াটিয়া মোটরসাইকেল চালক সুরুজ মিয়াসহ মোটর সাইকেল আরোহী রুহুল আমিন আহত হয়।

পরে মাহেন্দ্র শ্রমিক ইউসুফ, জুয়েল, আজিজুল কয়লা ব্যবসায়ী নয়ন মিঞাসহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মাহেন্দ্র শ্রমিক প্রত্যক্ষদর্শী ইউসুফ, জুয়েল, আজিজুল জানায়, শাপলা বাজার থেকে বালি ভর্তি গাড়ীটি হালুয়াঘাট বাজারের দিকে আসার সময় মাহেন্দ্রটির টায়ার রডের নাট ভেঙ্গে গিয়ে গাড়ীটি নিয়ন্ত্রণ হারায়। এতে বিপরিত দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং মোটর সাইকেলের চালকসহ অপর আরোহী আহত হয়।

হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক আতোয়ার হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে মাহেন্দ্রটিতে যান্ত্রিক ত্রুটি থাকার কারণে এই দূর্ঘটনা ঘটতে পারে। গাড়ীটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীনুজ্জামান খাঁন এ প্রতিবেদককে বলেন, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছেন। দূর্ঘটনায় ভাড়াটিয়া মোটরসাইকেল চালকসহ এক মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মাহেন্দ্রটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় কবলিত হয়। পুলিশ মাহেন্দ্রটিকে জব্দ করেছে। এ বিষয়ে অত্র থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।