খেলার সময় হাতে নাতে ১১ জুয়াড়ি আটক

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২০

নিউজ ডেস্কঃ টাঙ্গাইলের মির্জাপুরে জুয়া খেলার সময় ১১ জুয়াড়িকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। বুধবার (৮ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার বানাইল ইউনিয়নের পাটুলি গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় নগদ টাকা ও তাসসহ তাদের আটক করা হয়।থানা পুলিশের এসআই ফজলুর রহমান ও এএসআই মাহমুদুল হাসান রাসেলসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ঐ এলাকার তোফাজ্জল হোসেনের দোকান ঘরের ভিতরে জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২ বান্ডিল তাস, নগদ ২ হাজার ২শত ৬৫ টাকাসহ ১১ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বানাইল ইউনিয়নের পাটুলী গ্রামের মো. রমজান আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৩০), মৃত. নোবয়াত আলীর ছেলে হানিফ (৫৫), মইনুদ্দিনের ছেলে মিজানুর রহমান (৪০), মৃত সাহেব আলীর ছেলে দানেছ মিয়া (৫০), মৃত রবিন্দ্র মন্ডলের ছেলে গোপাল মন্ডল (৫৫), তফিজ উদ্দিনের ছেলে শাহীন মিয়া (৪৯), তবির উদ্দিনের ছেলে জাহাঙ্গীর (৫০), মৃত আজম মিয়ার ছেলে বাবুল মিয়া (৩০), নায়েব আলীর ছেলে ফারুক (৩৫), হাকিমের ছেলে শমেজ আলী (৫৫) ও বানাইল গ্রামের আজিজ মিয়ার ছেলে আবুল কাশেম (৫০)।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনের ৪ ধারা মোতাবেক মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে তাদের টাঙ্গাইল জজ কোর্টে প্রেরণ করা হয়েছে। এছাড়াও গতকাল আরও ৭জন জুয়ারিকে আটক করে কোর্টে পাঠানো হয়েছে।