বিয়ে করলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিমি

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২২

অনলাইন ডেস্ক : লাক্স তারকা বিদ্যা সিনহা মিম বিয়ে করেছেন। আজ মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

বিয়েতে মিম ও তার হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন। তবে এ বিষয়ে মুখ খুলছেন না মিম। গত কয়েক দিন ধরেই তাকে ফোনে পাওয়া যাচ্ছে না।

গেল বছরে নিজের জন্মদিনে বাগদান করেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়। পাত্র সনি পোদ্দার, একজন ব্যাংকার।

মিমের একাধিক ঘনিষ্ঠ সূত্রে জানিয়েছে, বিয়ের আনুষ্ঠানিকতার কারণে মিম সব ধরনের যোগাযোগ থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন। এদিকে বিয়ের অনুষ্ঠানের আগে দুই দিন মিমের গায়ে হলুদ অনুষ্ঠান হয়েছে। সেখানেও দুই পরিবারের সদস্যরাই আমন্ত্রিত ছিলেন।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সনাতন ধর্মের রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।