ফরিদপুরে শ্রমিকলীগ নেতার উপর হামলার অভিযোগ

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২২

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে জাতীয় শ্রমিকলীগ ফরিদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শেখ জামালের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে জাতীয় শ্রমিকলীগের অন্য একটি গ্রুপ। এই মর্মে অভিযোগ করেছে হামলার শিকার শেখ জামাল।
তিনি জানান, সোমবার (৩ ই জানুয়ারি) বিকেলে আলীপুর মোড় (সহিদ মোল্লার বট তলায়) এ ঘটনা ঘটে। বটতলায় কয়েকজন বন্ধুদের সাথে কথা বলতে ছিলেন এমন সময় গোলাম মোঃ নাসির ও ইমান আলী ৫০/৬০ জন লোক নিয়ে এ হামলা চালায় এতে আমি গুরুতর আহত হই, আমার মাথাও দুই পায়ের হাটু জখম হয়। পরবর্তীতে স্থানীয় ও এলাকার লোকজন আমাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আমার চিকিৎসার ব্যবস্থা করা হয় । হামলাকারীরা আমার উপর হামলা চালিয়ে যাওয়ার পথে জয় বাংলা স্লোগান দিতে থাকে। কেন আমার উপর এই বর্বচরিত হামলা ? আমি কিছুই জানি না।

এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি, তবে শেখ জামাল জানিয়েছেন মামলার প্রস্তুতি চলছে। এই বর্বরোচিত হামলার নিন্দা জানিয়েছেন ফরিদপুর জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ সহিদ মোল্লা সহ শ্রমিকলীগের ফরিদপুর শাখার নেতা কর্মীরা।

সাবেক পৌর আঃলীগের সদস্য ও সাবেক শ্রমিক লীগের সহ অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক সেলিম সুষ্ঠ তদন্ত সাপেক্ষে হামলাকারীর শাস্তি দাবি করেন ও নিন্দা জানান।

এই হামলার বিষয়ে ইমান আলী জানান, আমরা কোন হামলা করি নাই। রাজবাড়ি রাস্তার মোড় থেকে পার্টি অফিসে মিছিল নিয়ে যাবার পথে বট তলা এলাকা থেকে জামাল ১০/১৫ জন মিলে কটুক্তি করলে মিছিল থেকে কিছু লোক তারা করলে পড়ে গিয়ে আহত হয়। আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করেছে তাহা মিথ্যা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!