ফুলবাড়ী সীমান্তে অস্ত্রসহ ভারতীয় যুবক আটক

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২২

অনলাইন ডেস্ক : কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী সীমান্তে দেশীয় অস্ত্রসহ অবৈধ অনুপ্রবেশের দায়ে আনারুল শেখ (২১) নামে এক ভারতীয় যুবককে স্থানীয়রা আটক করে পুলিশ সোপর্দ করেছে।

সোমবার রাত ১০টার দিকে আন্তর্জাতিক মেইল পিলার ৯৪২-এর পাশে বাংলাদেশের অভ্যন্তরে ২০০ গজ উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তঘেঁষা গংগাহাট আজোয়াটারি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আনারুল ভারতীয় কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানার সেউটি-২ গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ ও সীমান্তবাসী জানায়, রাতে আনারুল অস্ত্রসহ বাংলাদেশে প্রবেশ করে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তারা চোর সন্দেহে ওই যুবককে আটক করতে গেলে তার হাতে ধারালো অস্ত্র দেখতে পান। পরে স্থানীয় হরেকৃষ্ণ চন্দ্র রায়সহ কয়েকজন মিলে ওই ভারতীয় যুবককে আটক করতে সক্ষম হন। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে হরেকৃষ্ণ চন্দ্র রায় মারাত্বক আহত হলে তাকে রাতেই ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমনিরহাট ১৫ বিজিবির অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আশরাফ আলী জানান, বিজিবি বাদী হয়ে ওই ভারতীয় যুবকের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করেছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, রাতে ওই এলাকার স্থানীয় লোকজন এক ভারতীয় নাগরিককে দেশীয় অস্ত্রসহ আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে মঙ্গলবার সকালে বিজিবি বাদী হয়ে ভারতীয় যুবকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অপরাধে পৃথক দুটি মামলা দায়ের করলে আসামিকে দুপুর ১টায় কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!