নড়াইলে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে-মোয়াজ্জেম হোসেন বাবুল

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১
নড়াইলে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে-মোয়াজ্জেম হোসেন বাবুল

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে ।
বৃহস্পতিবার (৪ নভেম্বর) অপরাহ্নে উপজেলার নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে কুমুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম (ভিপি রাসেল ), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শিব্বির আহমেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান( বাবু ), উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র খায়রুল আলম ভূঞা, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চয়ন সরকার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মাদ শাহ আলম, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ পথসভায় উপস্থিত ছিলেন । পথসভায় প্রধান অতিথি ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বক্তব্যে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হালুয়াঘাট উপজেলার নড়াইলে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

নৌকা ছাড়া এলাকার উন্নয়ন সম্ভব নয়। আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাইফুল ইসলামকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান। পাশাপাশি ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য নেতাকর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে উদ্বার্ত আহব্বান করেন। এ সময় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তোলে ধরেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!