আনসার সদস্যদের কুপিয়ে জখম: গ্রেফতার ১

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২১

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালী জেনারেল হাসপাতালে অটোরিকশা প্রবেশ করানোকে কেন্দ্র করে দায়িত্বরত আনসার সদস্য মনসুর ও মিল্লাদ হোসেনকে কুপিয়ে জখমের ঘটনায় মাহফুজুর রহমান খানকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাব।
শনিবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তথ্যটি জানান র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। গ্রেপ্তারকৃত মাহফুজুর রহমান খান নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ড কৃষ্ণারামপুর এলাকার কুদ্দুছ খানের ছেলে।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‌্যাব-১১ কুমিল্লা ও লক্ষীপুর ক্যাম্পের একটি দল যৌথ অভিযান চালিয়ে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া বাজারের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিএনজি স্ট্যান্ডে অভিযান চালায়। এসময় ওই সিএনজি স্যান্ডের সামনে থেকে আসামী মাহফুজুর রহমান খানকে গ্রেপ্তার করা হয়।

মাহফুজ গত ২৬ অক্টোবর বেলা ১১টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের প্রধান গেইট দিয়ে ভিতরে অটোরিকশা প্রবেশ করানোকে কেন্দ্র করে গেইটে দায়িত্বরত আনসার সদস্য মনসুর ও মিল্লাদের সাথে বাকবির্তকে জড়িয়ে পড়ে। এর একপর্যায়ে নিজের কোমড়ে থাকা একটি চাকু দিয়ে দুই আনসার সদস্যকে এলোপাতাড়ি কুপিয়ে ও পেটে জখম করে সে। ঘটনার পর পর ওইস্থান থেকে পালিয়ে যায় মাহফুজ। আহত দুই আনসার সদস্যদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও অপরজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত আসামীকে সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজের অপরাধ স্বীকার করেছে। আনসার সদস্যদের হত্যার চেষ্টার ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!