হালুয়াঘাটের গাজিরভিটায় নৌকা প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১
হালুয়াঘাটের গাজিরভিটায় নৌকা প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান এর সমর্থনে কাজলের মোড় নামকস্থানে শুক্রবার রাতে ভাষা শহীদ আব্দুল জব্বার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান এর সমর্থনে উঠান বৈঠক ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গাজিরভিটা ইউপি নির্বাচনে পিতা-পুত্রের ৪০ বছরের ইতিহাস ভাঙ্গতে চান বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান। নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নানকে নিয়ে সাধারণ ভোটারদের মাঝে বইছে আলোচনার ঝড়। প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ও সমর্থক গোষ্টী। নির্বাচনী প্রচার-প্রচারনায় রয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধসহ তার সমর্থক গোষ্টী। সৎ ও যোগ্য প্রার্থীর মাপকাঠিতে দলমত ধর্ম-বর্ণ নির্বিশেষে সাধারণ ভোটারদের মনে ঠাঁই করে নিয়েছেন তিনি। প্রচার প্রচারণায় রয়েছে নৌকা প্রতীকের বিশেষ অবস্থান। এলাকার সার্বিক উন্নয়নসহ পানীয় জলের ব্যবস্থা, ডেনেজ ব্যবস্থা, মাদক মুক্ত সমাজ গঠন, বাল্য বিবাহ মুক্ত আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়তে চান তিনি।

জনগনের ভোটে নৌকা প্রতীক নির্বাচিত হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এলাকায় সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তার গভীর সম্পর্ক, ভোটারদের মন জয় করে এলাকাবাসীর বিশ্বস্থ চেয়ারম্যান হিসাবে প্রথমবার গাজিরভিটা ইউনিয়ন পরিষদে নাম লিখাতে চান ইতিহাসের পাতায়।
স্থানীয় ভোটারদের সাথে কথা বললে তারা বলেন, আমরা চাই একজন যোগ্যপ্রার্থী, সৎ ও কর্মঠ এবং ভাল মানুষ যার মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন সাধিত হবে । মাদক ও নেশা মুক্ত সমাজ গঠিত হবে। সন্ত্রাস মুক্ত, আধুনিক ইউনিয়ন গঠন হবে। পরিচ্ছন্ন বাজার, ড্রেনেজ ব্যবস্থাসহ মানুষের আস্থার কেন্দ্র বিন্দুতে পরিণত হবে। এমন প্রত্যাশায় নির্বাচনের দিন গুনছেন সাধারণ জনগণ।

উক্ত উঠান বৈঠক ও পথসভা অনুষ্ঠানে প্রাধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুল মান্নান। এ সময় উপজেলা উপজেলা আওয়ামীলীগ ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংঘঠনের নেতৃবৃন্ধসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নানকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান বক্তাগণ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!