বন্দরে ফেন্সিডিলসহ যুবক গ্রেফতার

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের বন্দরে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেন্সিডিলসহ মো. অন্তর (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মদনপুর এলাকায় একটি বাস থেকে যাত্রীবেশে ফেন্সিডিল পরিবহনকারী ওই যুবককে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, আসামি মো. অন্তর দীর্ঘদিন যাবৎ যাত্রীবাহী বাসে সাধারণ যাত্রীর ছদ্মবেশে এক জেলা হতে অন্য জেলায় ভ্রমণের আড়ালে অভিনব পদ্ধতিতে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহন করে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল। আসামিকে নিবিড় জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধি ও মাদক ব্যবসায় জড়িত কুখ্যাত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতার অন্তর কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন চম্পকনগর সাতরা এলাকার নাজির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!