গৌরীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে চার সন্তানের জননী ললিতা বেগম (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার মানসিক ভারসাম্যহীন স্বামী রফিকুল ইসলাম (৪৭)। বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বীর আহাম্মপুর গ্রামে এ নৃশংস হত্যার ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহত গৃহবধূর দেবর শফিকুল ইসলাম (৪০) বাদী হয়ে গৌরীপুর থানার একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে। রফিকুল ইসলাম বীর আহাম্মপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন।

ঘটনার দিন ভোর ৬টার দিকে তিনি নিজ ঘরে ধারালো দা দিয়ে স্ত্রী ললিতা বেগমকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন ললিতা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার দিন ভোরে রফিকুল মসজিদে নামায শেষে বাড়ি ফিরে স্ত্রীকে ভাত দিতে বলেন। এসময় ললিতা বেগম বিলম্বের কথা বললে ক্ষিপ্ত হয়ে রফিকুল ইসলাম ধারাল দা দিয়ে ললিতাকে গলাসহ বিভিন্ন শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে।

নিহত নারী ছোট ভাই কাঞ্চন মিয়া সাংবাদিকদের জানান, তার ভগ্নিপতি রফিকুল ইসলাম কিছুদিন ধরে মানসিক সমস্যা ভুগছিলেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত নারীর স্বামী রফিকুলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!