সখিপুরে গণটিকা কেন্দ্রে পুলিশ-শিক্ষক মারামারি : শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক : গ্রেপ্তার হওয়া শিক্ষক সাদেকুর রহমান।টাঙ্গাইলের সখীপুরে একটি গণটিকা কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ায় এক প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয় টিকাকেন্দ্রে অপ্রীতিকর এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় সখীপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সানিউল আলম বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ আজ মঙ্গলবার সন্ধ্যায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুর রহমানকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ গণ টিকা কার্যক্রমে বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয়ে টিকাদান কার্যক্রম চলছিল। ওই টিকাকেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন সখীপুর থানার সহকারী উপপরিদর্শক সানিউল আলম। বেলা ৩টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুর রহমান তাঁর মা ও স্ত্রীকে নিয়ে টিকাদান কেন্দ্রে যান। তিনি লাইনে না দাঁড়িয়ে সরাসরি টিকাদান কক্ষে প্রবেশ করতে চাইলে এএসআই সানিউল আলম তাঁকে বাধা দেন। এ সময় তাঁদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে প্রধান শিক্ষক সাদিকুর রহমান ওই এএসআইকে থাপ্পড় মারেন। পরে টিকাদান কেন্দ্রে উপস্থিত স্থানীয়রা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় এএসআই সানিউল আলম বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন। আজ সন্ধ্যায় পুলিশ ওই প্রধান শিক্ষক সাদিকুর রহমানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

থানায় আটক অবস্থায় সন্ধ্যায় প্রধান শিক্ষক সাদিকুর রহমান জানান, আমি পরিচয় দেওয়ার পরেও ওই পুলিশ কর্মকর্তা জনসম্মুখে আমার জামার কলার ধরলে আমি নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারিনি। পরে স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি সেখানেই মীমাংসা হয়েছে।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া আজকের পত্রিকাকে বলেন, দায়িত্ব পালনকালে পুলিশের গায়ে হাত দেওয়া হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তারাও জানেন। থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!