টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪১

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২১
::নিজস্ব প্রতিবেদক::
গত ২৪ ঘন্টায় মঙ্গলবার (১০ আগস্ট) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে একজন মারা গেছে।
এদিকে নতুন করে জেলায় ১৪১ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৮৩৯ টি নমুনা পরীক্ষার রির্পোটে ১৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ১৭ দশমিক।
এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ১৭৫ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৮,৮৩৪ জন। সর্বমোট মারা গেছে ২২৯ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১০৪ জন।
এদের মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৫৮ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৪ নিয়ে মোট ১০৪ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৬ হাজার ৮ জন।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন। সেইসাথে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।
দৈনিক সময় সংবাদ ২৪/ডি,এন