গুইমারায় বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২০

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির গুইমারায় বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ, বর্ণাঢ্য শোভা যাত্রা, র‌্যালী এবং কেক কাটার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বুধবার ৮জানুয়ারী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে ছাত্রলীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন গুইমারা উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দলীয় কার্যালয় হতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোমের নেতৃত্বে বিকাল সাড়ে ৩টায় একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে কেক কেটে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

সভায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) শাহাদাত হোসেন রিজন এর সঞ্চালনায় ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোমের নেতৃত্বে স্বাগত বক্তব্য রাখন জনিভট্টাচার্য্য, সভাপতি সদর ইউনিয়ন ছাত্রলীগ ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু মেমং মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আইয়ুব আলী, সহসভাপতি, গুইমারা উপজেলা আওয়ামীলীগ
এসময় আরো উপস্থিত ছিলেন, সমিরণ পাল, সহসভাপতি উপজেলা আওয়ামীলীগ।গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, সাবেক ছাত্র নেতা ইপতেয়ার উদ্দিন পলাশ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাম্প্রুচাই চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে দুস্থ্যদের মাঝে সেবা মূলক ভাবে কম্বল, ফলদ ও ঔষধি চারা বিতরণ করা হয়।