হালুয়াঘাটে আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার এর জানাজা সম্পন্ন

প্রকাশিত: ৩:২৩ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২১

হালুয়াঘাট প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি আব্দুল জব্বার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল (১০১) বছর।

বুধবার(১২মে) বিকাল ৩.৩০ মিনিটে পুর্ব সোমনীয়াপাড়া নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারণে শেষ নিশ্বাঃস ত্যাগ করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী ও ছেলে সহ অসংখ্য আতœীয়স্বজন রাজনৈতিক সহযোদ্ধা গুণগ্রাহী রেখে গেছেন।

হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি আব্দুল জব্বার এর মৃত্যুতে ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং শোক প্রকাশ এবং পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।

বৃহস্পতিবার (১৩ মে) সকাল ১০ টায় স্থানীয় পুর্ব সোমনীয়াপাড়ায় মুরহুমের নামাজের জানাজা সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত) সভাপতি কবিরুল ইসলাম বেগ,(ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন,পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা,যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন,ভাষা সৈনিক আব্দুল জব্বার স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন,হালুয়াঘাট প্রেসক্লাব এর সভাপতি মোহাম্মদ শাহ আলম সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠন ও স্থানীয় গর্ণমান্য ব্যক্তিবর্গ।

আব্দুল জব্বার এর মৃত্যুতে হালুয়াঘাট প্রেসক্লাব,উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন রাজনৈতিক দল ,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ ও পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন ।