হালুয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে পুত্রসহ আহত-৪

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, মে ৪, ২০২১

এম.এ খালেক, হালুয়াঘাট(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে পুত্র ও শ্বাশুড়ীসহ ৪ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গিয়েছে।

সোমবার(৩ মে) সকালে উপজেলার ভূবনকুড়া ইউনিয়নের আমিরখাঁকুড়া গ্রামে বসতবাড়ীর উঠানে হাঁস যাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী আমিরখাঁকুড়া গ্রামের আব্দুল মালেকের স্ত্রী মমতাজ বেগম বাদী হয়ে ৪ জনের নামে হালুয়াঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে প্রকাশ, পূর্ববিরোধের জের ধরে ঘটনারদিন একই গ্রামের প্রতিবেশী মৃত ময়েজ উদ্দিনের পুত্র আব্দুল বারেক এর বাড়ির উঠানে হাঁস যাওয়াকে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে আব্দুল বারেকসহ তার স্ত্রী মদিনা পুত্র মেহেদী ও মুন উত্তেজিত হয়ে লাঠি দিয়ে পিটিয়ে মমতাজ বেগমকে আহত করেন।

ডাকচিৎকারে মমতাজের মেয়ে নাহিদা আক্তার মনি পুত্র মহসিন ও শ্বাশুড়ী ঘটনাস্থলে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করেন। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করেন।
এ বিষয়ে আব্দুল বারেক এর সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

ঘটনার বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, এ বিষয়ে মমতাজ বেগমের একটি লিখিত অভিযোগ পেয়েছেন। ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘটনাটি সংগঠিত হয়। এঘটনায় প্রয়োজনীয় আইগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।