লকডাউন বাস্তবায়নকারী ট্রাফিক পুলিশকে মারধর

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লকডাউনে বিধিনিষেধ বাস্তবায়নের দায়িত্বে থাকা তিন ট্রাফিক পুলিশকে মারধর করেছে নিষেধাজ্ঞা অমান্যকারী একদল যুবক।বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জয়পুরহাট শহরের বিআইডিসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাট পৌর শহরের বুলুপাড়া মহল্লার ফকির মন্ডলের ছেলে সানতু মন্ডল (৩৫), সাহেব পাড়া মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন (৩০), রূপনগর মহল্লার সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৫), গুলশান চৌমোড় মহল্লার শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৩০), সাহেব পাড়ার শহিদুল ইসলামের দুই ছেলে সোহাগ ইসলাম (৩০), শুভ ইসলাম (৩২) ।

এদের মধ্যে সানতু মন্ডল ও চঞ্চল হোসেন কাদামাটি গ্রুপের সদস্য এবং তারা হত্যা মামলার আসামি বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম ও প্রশাসন) মো. তরিকুল ইসলাম।

করোনা ঊর্ধ্বগতি ঠেকাতে লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিল জেলা প্রশাসন। জেলা শহরের বিআইডিসি মোড়ে পুলিশের চেক পোস্টের সামনের রাস্তায় আটককৃত সানতু মন্ডল মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। সরকারি নির্দেশ অমান্য করা, মুখে মাস্ক না থাকা এবং মাথায় হেলমেট না থাকায় চেক পোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ তাকে মোটরসাইকেলের কাগজপত্র দেখাতে বললেই সানতুসহ স্থানীয় কয়েকজন যুবক ৩ ট্রাফিক পুলিশের উপর চড়াও হয় এবং মারধর করে। আহত ৩ ট্রাফিক পুলিশকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যপারে টি এস আই আবুল কাশেম বাদী হয়ে জয়পুরহাট থানায় ৮ জনের নাম উল্লেখ করে এবং ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছেন বলে জানান ওসি আলমগীর জাহান।

বিষয়টিকে অত্যন্ত দুঃখজনক ঘটনা উল্লেখ করে ট্রাফিক পুলিশের উপর হামলাকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।