ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ইয়াবা ট্যাবলেট’সহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২০

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চম্মকনগর ও সদরের চিনাইর বাজার এলাকা থেকে ৫৪৫ পিস ইয়াবাসহ ০২ মাদকব্যবসায়ী’কে আটক করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়রএডিচন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ০৭/০১/২০২০ ইং তারিখ ০২.২৫ ঘটিকা হতে ০৪.০০ ঘটিকা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন চম্পক নগর বাজারস্থ ব্রীজের উত্তর পার্শ্বে এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন চিনাই রবাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১। মোঃ শিপন মিয়া (৪০), পিতা-মৃত আলী হোসেন, সাং-শ্রীপুর, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এবং ২। মোঃ রাকিব উদ্দিন (৩৪), পিতা-মোঃ সাত্তার ভুইয়া, সাং-সুলতানপুর, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’দ্বয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের দেহ তল্লাশী করে (ক) ৫৪৫ (৪৪০+১০৫) পিস ইয়াবা ট্যাবলেট, (খ) মাদক বিক্রির নগদ ৭৯০/- টাকা উদ্ধার করেন। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ২,১৮,০০০/- টাকা। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।