ময়মনসিংহে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার-১

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২০
????????????????????????????????????

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এর ৫৩ নং বাড়ির ভিতর হতে অস্ত্র ও ০১(এক) রাউন্ড গুলিসহ ০১ (এক) জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এর ৫৩ নং বাড়ির ভিতর কিছু সংখ্যক দুস্কৃতিকারী অবৈধ কার্যকলাপের জন্য অবস্থান করছে ।

উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মেজর মোঃ শিবলী সাদিক উপ-অধিনায়ক এবং মোঃ তফিকুল আলম, এএসপি, মিডিয়া অফিসার র‌্যাব-১৪ ময়মনসিংহ এর নেতৃত্বে টহল কমান্ডার ও ফোর্সসহ গত ০৭/০১/২০২০ তারিখ ২০.০৫ ঘটিকার সময় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এর ৫৩ নং বাড়ির ভিতর উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ধিগ্ধ ০১ (এক) জন ব্যক্তিকে দৌঁড়ে পালানোর সময় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যাক্তিকে উপস্থিত সাক্ষীর সম্মুখে তার দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের ডান পাশে কোমড়ে গুজা অবস্থায় ০১ (এক) টি সিলভার রংয়ের সচল পিস্তল, যাহার বাটসহ লম্বা অনুমান ৭.৫ ইঞ্চি, প্রস্থ অনুমান ৪.৫ ইঞ্চি, যাহাতে ফায়ারিং পিন ও ট্রিগারএবং ০১ রাউন্ড গুলিভর্তি একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামী তার নাম মোঃ হারুন অর রশিদ @ রিগ্যান (৩০), পিতা- মোঃ মোসলেম উদ্দিন, সাং- ৫৩ নং আকুয়া মাদ্রাসা কোয়ার্টার, থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ বলে জানায়।

গ্রেফতারকৃত আসামীকে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তার নিকট হতে উদ্ধারকৃত পিস্তল বহনের ব্যাপারে বৈধ কাগজ পত্র প্রদর্শন করতে বললে তিনি কোন প্রকার বৈধ কাগজ পত্র প্রদর্শন করতে পারেন নি। উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।