পটিয়ায় শ্রমিকনেতা শহিদুল ইসলাম সেকু নিখোঁজ

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২০

পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়া অটো-টেম্পো, টেক্সী সিএনজি,রাভী,টাটা,এইচ,মাহিন্দ্রপরিবহন শ্রমিক কল্যাণ সমবায় সমিতির রেজিষ্ট্রেশন নং ৭৩৫০/৩১০ এর অর্থ সম্পাদক শহিদুল ইসলাম সেকু ৬ জানুয়ারি সোমবার বিকাল ৩ ঘটিকার দিকে নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সমিতির নেতৃবৃন্দ ও তার স্ত্রী মনোয়ারা বেগম জানান গতকাল সোমবার ৩ টার পর থেকে সমিতির অর্থ সম্পাদক শহিদুল ইসলাম শেখু কে
একাধিকবার মোবাইল ফোন করে পাওয়া যায়নি ।

এ সময় সমিতির নেতৃবৃন্দ তার বাসা বৈলতলী রোড় গিয়েও তার কোন খোজ খবর না পাওয়ায় থাকে পটিয়াসহ চট্টগ্রাম শহরে বিভিন্ন স্থানে তার পরিবারের সদস্য ও সমিতির নেতৃবৃন্দ থাকে অনেক খুঁজাখুজি করে পায়নি। এব্যাপারে পটিয়া থানায় একটি নিখোঁজ সাধারণ ডায়েরি করা হয়েছে। যাহার নং ৩৮৮/২০ ইং কোন সুহৃদয়বান ব্যাক্তি পটিয়া অটো-টেম্পো সমিতির অর্থ সম্পাদক শহিদুল ইসলাম (সেকু)কে দেখে থাকলে সমিতির সভাপতি বদিউল আলম এর মোবাইল নং ০১৮৩১৬০৭৭৪২ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি জানান শ্রমিক সমিতির নেতা শহিদুল ইসলাম শেখু নিখোঁজ হওয়ার পটিয়া থানায় তার স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে একটি সাধার ডায়েরি করেছেন। পুলিশ শহিদুল ইসলাম শেখু কে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

এ দিকে সমিতির অর্থ সম্পাদক শহিদুল ইসলাম শেখু নিখোঁজ খবরে সমিতির নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং থাকে প্রশাসনের সহযোগিতায় উদ্ধার করার দাবি জানান সমিতির সভাপতি বদিউল আলম, সাধারণ সম্পাদক বদিউল আলম হিরু,সহ সভাপতি মোঃ লোকমান বাচা,সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনুর রশিদ, প্রছার সম্পাদক মোঃ বেলাল,সদস্য মোঃ জামাল উদ্দীন, মোঃ আলী আকবর, মোঃ বদিউল আলম,মোঃ আবুল হোসেন, মোঃ বেলাল,মোঃ রফিক, হিসাব রক্ষক কেএম আমজাদ হোসেন প্রমুখ।