কঙ্গনাকে অক্ষয়ের গোপন ফোন

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২১

সময় সংবাদ ডেস্কঃসম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনার ‘থালাইভি’র ট্রেলর। এরপর থেকে প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী। শুধু ভক্তরাই নয়, বলিউডের এই ‘কুইন’ খ্যাত নায়িকাকে অনেক তারকাও ফোন ও ম্যাসেজ করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছে অক্ষয় কুমার ও অনেক বলিউড তারকা চুপিচুপি ফোন ও ম্যাসেজ করেছেন কঙ্গনা রানাউতকে। তার অভিনীত ‘থালাইভি’ সিনেমারও প্রশংসা করেছেন তারা। টুইটারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

টুইটারে এক ভক্তের প্রশ্নের উত্তর দিতে গিয়ে কঙ্গনা বলেন, ‘বলিউড মনে করে আমার প্রশংসা করা হলেও তারা বিপদে পড়তে পারে। অক্ষয় কুমারের মতো বড় তারকাদের ফোন ও ম্যাসেজ পেয়েছি আমি। তারা আমার নতুন সিনেমার ব্যাপক প্রশংসা করেছেন। কিন্তু মাফিয়ার ভয়ে তারা সবার সামনে আমার সিনেমার প্রশংসা করতে পারেন না।’

বেশ কিছুদিন আগে কঙ্গনা সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে আলিয়া ও দীপিকার প্রশংসা করতে দেখা যায় তাকে। এরপরই মত ঘুরে গেল নায়িকার। ৭ এপ্রিল (বুধবার) টুইটারে দেওয়া পোস্টে কঙ্গনার অভিযোগ দীপিকা, আলিয়া বা অন্যান্য অভিনেত্রী তার বিরুদ্ধে দল তৈরি করে একধিকবার ষড়যন্ত্র করেছেন।

উল্লেখ্য, এ. এল. বিজয় পরিচালিত ‘থালাইভি’ সিনেমাটি চলতি বছরের ২৩ এপ্রিল মুক্তি পাবে। কঙ্গনা ছাড়াও এতে অভিনয় করেন অরবিন্দ স্বামী, ভাগ্যশ্রী, শামনা কাসিমসহ আরও অনেকে।