ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় ফ্রেস কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে সড়ক দূ্র্ঘটনায় ফ্রেস কম্পানির বিক্রয় প্রতিনিধি (এসআর) নিহত হয়েছেন। জেলার সদর উপজেলাধীন রামনগর পুলিশ বক্স এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৭ জানুয়ারী) সকাল আনুমানিক সাড়ে ১১ টার সময় ফ্রেস কোম্পানীর একটি পন্যবাহী টেম্পু উল্টে গিয়ে সবুর খান (৪৫) নামের একজন বিক্রয় প্রতিনিধি (এসআর) নিহত হয়েছে। সবুর খান সদর উপজেলার কিফাইত নগর এলাকার মৃত. সৈয়দ আলী খান এর পুত্র।

এ বিষয় প্রত্যক্ষদর্শীরা জানায়, ফ্রেস কোম্পানির পন্য বহনকারী একটি টেম্পু উপজেলার কৃর্তিপাশা বাজারে যাওয়ার পথে রামনগর পুলিশ বক্স এলাকার তারুলী নৈকাঠির মোড় ঘুরে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে টেম্পুটি উল্টে যায়। এ সময় টেম্পুর চালক বের হতে পারলেও চালকের পাশে থাকা কোম্পানির বিক্রয় প্রতিনিধি (এসআর) সবুর খান টেম্পুর নিচে চাপা পরে। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়রা চালক ও এসআর সবুরকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সবুরকে মৃত ঘোষনা করে।

এ বিষয় ঝালকাঠি সদর থানা পুলিশের পক্ষ থেকে জানাযায়, সড়ক দূর্ঘটনায় নিহত সবুরের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে মৃত দেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।