কালীগঞ্জে জেলা আওয়ামী-লীগের সিনিয়র সহ-সভাপতির মতবিনিময়

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

আলমগীর হোসেন, কালিগঞ্জ : কালিগঞ্জে বীরমুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একে ফজলুল হকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথি একে ফজলুল হক প্রয়াত নেতা আলহাজ্জ্ব শেখ ওয়াহেদুজ্জামানের স্মৃতিচারণ করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, উপজেলা চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ ওয়াহেদুজ্জামান কাজ করে গেছেন। তিনি এই অঞ্চলের মা, মাটি ও মানুষের জন্য কাজ করেছেন। কালিগঞ্জের আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করতে তার এবং তার পরিবারের ভূমিকা অনেক। তিনি ওয়াহেদুজ্জামানের ছোট ছেলে কুশুলিয়া ইউপি’র চেয়ারম্যান প্রার্থী শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্ল্যাহকে বুকে টেনে নিয়ে তার সাফল্য কামনা করে দোয়া করেন।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও মথুরেশপুর ইউপি’র আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম¥দ আব্দুল হাকিম, সাবেক সাংগঠনিক কমান্ডার শেখ ওজিহার রহমান, দপ্তর সম্পাদক খান আহছানউল্ল্যাহ, সাবেক সদস্য সচিব জিএম নুর মোহাম্মাদ, তারালী কমান্ডার আবু বক্কর সিদ্দিক, মৌতলা কমান্ডার মহিউদ্দিন গাজী, শেখ আব্দুল আজিজ, প্রয়াত ওয়াহেদুজ্জামানের বড় ছেলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, তার সহোদর কুশুলিয়ার চেয়ারম্যান প্রার্থী

শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্ল্যাহ, সাবেক ছাত্র ও যুবলীগ নেতা ভাড়াশিমলা ইউপি’র চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাষ্টার শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাওন আহমেদ সোহাগ, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রনি, সাংবাদিক হাবিবুল্ল্যাহ বাহার প্রমুখ।