গাজীপুরে জুয়ার আসর থেকে ১৭ জুয়ারি আটক

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

সময় সংবাদ ডেস্কঃগাজীপুরে জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৭ জন জুয়ারিকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, সোমবার (৮ফেব্রুয়ারী) মদ্যরাতে গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় মৃত. রহমত আলীর ছেলে মোঃ আব্দুল আলীর বাড়িতে প্রকাশ্যে নগদ টাকা দিয়ে জুয়া খেলা চলছে এমন পোপন সংবাদে এস আই রকিবুল ইসলাম সঙ্গীয় এস.আই খালেকুজ্জামান ফোর্স নিয়ে আব্দুল আলীর বাড়িতে অভিযান চালায় পুলিশ । পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ার আড্ডা থেকে পালানোর সময় নগদ টাকাসহ ১৭ জুয়ারি ও জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জামাদি আটক করা হয়।

আটককৃতদে মধ্যে বাড়ির মালিক ১.আব্দুল আলী সহ (৫০), ২. আরিফ হোসেন (৩৩), ৩. সুরুজ মিয়া (৩৫), ৪.বাবুল মিয়া (৩৫), ৫. রাজ্জাক (৪৫), ৬. জাহাঙ্গীর (৪২) সর্ব সাং-ভবানীপুর, ৭. শরিফুল ইসলাম সাং-মুলাইদ, ৮. সাইফুল ইসলাম সাং-শ্রীপুর, ৯. শামিম মিয়া সাং-শেরপুর, ১০. মোবারক হোসেন সাং-গাইবান্ধা, ১১. মতিন সাং-পলাশ কান্দা, ১২. মজিবুর রহমান সাং-মুক্তাগাছা, ১৩. কাজল মিয়া সাং-হোসেনপুর, ১৪. মজিবর রহমান সাং-ঈশ্বরগঞ্জ, ১৫. আবুল হাশেম সাং-গৌরীপুর, ১৬. হেলাল মিয়া সাং-ধোবাউরা এবং ১৭. রফিকুল ইসলাম সাং-ঝিনাইগাতি। উল্লেখ্য যে, আসামীদের ভাষ্যমতে উক্ত ১নং আসামীর বাড়িতে দীর্ঘদিন যাবৎ জুয়ার আসর বসত।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন আল রশিদ ১৭ জুয়ারি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এবং মঙ্গলবার দুপুরে দৃত জুয়ারিদের জুয়া আইনে জয়দেবপুর থানা মামলা (নং-০৬) দিয়ে গাজীপুর জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।