রায়পুরে গ্রামবাসীর হাতে গণপিটুনির শিকার ৫ ডাকাত

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

সময় সংবাদ ডেস্কঃলক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতির সময় ৫ যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে বিক্ষুব্ধ গ্রামবাসী। মঙ্গলবার দুপুরে তাদেরকে ডাকাতির প্রস্তুতির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। দীর্ঘদিন পাহারা দেওয়ার পর অবশেষে ডাকাতদের আটক করতে সক্ষম হয়েছে গ্রামবাসী।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাতে উপজেলার চরপাতা ইউপির পূর্বচরপাতা গ্রামের খাইল্লাগো পুলের সামনের আক্তারুজ্জামান পাটোয়ারী বাড়ির রাস্তার উপরে।

গণপিটুনির শিকার ডাকাতরা হলো, কুমিল্লার লটিয়া গ্রামের আবদুর রবের ছেলে সুমন (২৪), বরিশালের বাকেরগঞ্জের দেউলি গ্রামের তৈবুর রহমানের ছেলে ইলিয়াস (৩৯), লক্ষ্মীপুর সদরের মাছিমনগর গ্রামের হোসেন আহাম্মদ ভুঁইয়ার ছেলে বিএম জাকারিয়া ওরফে রাকিব (৪২), গোপালগঞ্জের কাশিয়ানির ভাটিয়াপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে রাজিব মোল্লা (৩০), কুমিল্লার তিতাসের বাতাকান্দি গ্রামের হাসিমুলের ছেলে সানাউল (২৫)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জামাদি ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার ভোরে রাতে চরপাতা ইউপির ০৯ নং ওয়ার্ডের পূর্বচরপাতা গ্রামের খাইল্লাগো পোল টু মালিবাড়ি সড়কের আক্তারুজ্জামান পাটোয়ারী বাড়ির পূর্বে রবি ও এয়ারটেল টাওয়ারে ৫ যুবক প্রাইভেটকারযোগে এসে ডাকাতি করার প্রস্তুতি নেয়। গ্রামবাসী বুঝতে পেরে চারদিক থেকে তাদের ঘেরাও করে গণপিটুনি দিয়ে পুলিশে কাছে সোপর্দ করে। পরে ওসির নেতৃত্বে এসআই মোহাম্মদ সাফায়েত উল্লাহ ও এসআই মো. আব্দুল কুদ্দুছসহ ওই ৫ ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, গ্রামবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে ৫ ডাকাতকে ডাকাতির সরঞ্জাম ও একটি প্রাইভেটকারসহ আটক করা হয়। মঙ্গলবার দুপুরে ডাকাতির প্রস্তুতির মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।