আমরা নিরাপদ খাদ্য চাই, খাদ্যে ভেজালকারীর শাস্তি চাই

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

স্টাফ রিপোর্টার : আজ ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘চল যাই যুদ্ধে খাদ্যে ভেজালকারীর বিরুদ্ধে, আমরা নিরাপদ ও ভেজালমুক্ত খাদ্য চাই” এর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সভাপতিত্ব করেন বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদার। সভপতির বক্তব্যে বলেন, আমরা নিরাপদ খাদ্য চাই খাদ্যে ভেজালকারীর শাস্তি চাই। সামনে আসছে মাহে রমজান মাস। এই রমজান মাসে মানুষ রোজা রাখবে। সেই খাবার হতে হবে ভেজাল মুক্ত খাবার। ভেজাল খাবার খেলে শরীরে জটিল ও কঠিন রোগ হতে পারে।

আমরা চাই বাজার মনিটরিং সেল আরো জোরদার করতে হবে এবং যারা খাদ্যে ভেজাল মিশায় তাদেরকে গ্রেফতার করে দ্রুত বিচার আইনে শাস্তির ব্যবস্থা করতে হবে। খাদ্যে ভেজালকারীর বিরুদ্ধে অভিযান আরো জোরদার করতে হবে এবং এই অভিযান চলমান রাখতে হবে।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, মোহাম্মদ মাসুম কৃষক সংগঠক, সাহিকুল আলম টিটু সভাপতি লোকশক্তি পার্টি, মোঃ আনিছুর রহমান সভাপতি বাংলাদেশ ভাড়াটিয়া কল্যাণ পরিষদ, মো. হোসেন লিটন খান চেয়ারম্যান বাংলাদেশ ন্যায় বিচার পার্টি আরো বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের নেতৃবৃন্দ।