বন্ধুর হাতে বন্ধু খুন

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক ; সাভারে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে বন্ধুর ছুরিকাছুঘাতে রোহানুর রহমান রোহান (১৭) নামের এক শিক্ষার্থী খুন হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রেদওয়ানসহ দুই জন আহত হয়েছেন।

শনিবার রাত ৮ টার দিকে সাভার পৌর এলাকার ব্যাংককলোনী মহল্লার এ্যাসেড স্কুলের সামনে অবস্থিত মুড়িমটকা চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রোহান সাভারের উলাইল কর্ণপাড়া মহল্লার ব্যবসায়ী আব্দুস সোবানের ছেলে। সে সাভারের অবস্থিত রোদেলা কিন্ডারগার্টেন স্কুলের এসএসসি পরীক্ষার্থী। প্রাথমিকভাবে জানা গেছে, রাহিদ খান ও টিকটক হৃদয় ও তার সহযোগীরা পূর্ব শত্রুতার জের ধরে রোহানকে ছুরিকাঘাতে হত্যা করেছে।

নিহতের চাচাতো ভাই জানান, রোহান একটি মেয়েকে ভালবাসতো। তাকে উত্যক্ত করতো কয়েকজন বন্ধু। এর মধ্যে ব্যাংক কলোনীর টিকটক হৃদয় নামের একজন রোহানকে মারার হুমকি দেয়। ওই হৃদয় রোহানকে বাসা থেকে ডেকে নিয়ে তার দলবল নিয়ে আমার ভাইকে হত্যা করেছে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে প্রেম সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ে নিহত রোহান। তার বন্ধুদের সাথে বিরোধ এক পর্যায়ে মিমাংসাও হয়। শনিবার রোহান সাভারের ব্যাংক কলোনী মুড়িমটকা চায়ের দোকানের সামনে গেলে সেই বন্ধুরা অতর্কিত হামলা চালায়। হাতাহাতির এক পর্যায়ে রাশিদ খান ও হৃদয় রোহানের বুকে ছড়িকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রোহানকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহান তার বন্ধুদের হাতেই খুন হয়েছে। এব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ হত্যাকারীদের বিস্তারিত পরিচয় উদঘাটন ও গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।