বিজয়নগরে গাঁজা, স্কাফ ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২০

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের লক্ষীপুর এলাকা থেকে ২ কেজি গাঁজা, ১৫ বোতল স্কাফ ও ১৭৫ পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয়মাদক ব্যবসায়ী নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়রএডিচন্দন দেবনাথ এর নেতৃত্বে একটিআভিযানিক দল ০৫/০১/২০২০ ইং তারিখ ০১.২৫ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন লক্ষীপুর সাকিনস্ত জনৈক শাহজাহান ভুইয়া এর বসত বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে ১। মোঃ মোর্শেদ মিয়া (২৮), পিতা-মোঃ আব্দুস সালাম, ২। মোঃ নাসির (২৭), পিতা মৃত খোরশেদ মিয়া, সাং-লক্ষীপুর, ২। ইমন মিয়া (২১), পিতা মৃত রশিদ মিয়া, সাং-আদমপুর, উভয় থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’দ্বয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের নিকট হতে (ক) গাঁজা-০২ কেজি, (খ) স্কাফ ১৫ বোতল, (গ) ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।