মাধবদী পৌরসভার ১২নং ওয়ার্ডে নৌকার সমর্থনে উঠান বৈঠক

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী হাজী মোশাররফ হোসেন মানিকের নৌকা মার্কার সমর্থনে আজ ২৯ জানুয়ারী সকালে পৌর এলাকার ২নং ওয়ার্ডে গনসংযোগ ও বিকাল ৪টায় ১২নং ওয়ার্ডের খনমর্দি ফায়ায় সার্ভিস সংলগ্ন মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবদী পৌরসভার মেয়র ও বর্তমান প্রার্থী হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।

মেয়র তার বক্তব্যে বলেন আমি বিগত পাঁচ বছরে চেষ্টা করছি আমার পৌর এলাকার মা বোনদের জন্য নির্বিঘেœ চলাফেরার ব্যবস্থা করা, সমাজ থেকে মাদক নির্মূল করা, কিশোর গ্যাং বন্ধ করা, ব্যবসা বান্ধব পরিবেশ করা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা করোনা কালে কোন মানুষ না খেয়ে থাকবে না, সেই লক্ষ্যে কাজ করা। আমি আপনাদের সকলের দোয়া ও সমর্থন চাই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ তাতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার শওকত আলী , নরসিংদী জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলহাজ্ব আলী হোসেন শিশির, নরসিংদী জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম রিপন, মাধবদী থানা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আলহাজ্ব আলাউদ্দীন আল আজাদ, এডভোকেট তাহমিনা আক্তার পিংকি ৯১ব্যাচ নরসিংদী কলেজ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ ফরিদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ্, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এস এম সেলিম সিকু, ফারজানা ইয়াছমিন হ্যাপি,নরসিংদী সদর উপজেলা সেচ্চাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান ভুইয়া, মাধবদী শহর যুবলীগের সভাপতি সাইদুর রহমান পাশা, সমাজ সেবক আঃ কাদির সহ আরো অনেকে। সভায় সভাপতিত্ব করেন ১২নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল ভুইয়া, সভাটি পরিচালনা করেন শ্রমীকলীগ নেতা সাহিন মাহমুদ সানী।

এসময় আরো উপস্হিত ছিলেন আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ১২টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।